| |
               

মূল পাতা সারাদেশ রাজধানী শেখ হাসিনার পতন ছাড়া দেশ ও জনগণের মুক্তি নেই : আমান


শেখ হাসিনার পতন ছাড়া দেশ ও জনগণের মুক্তি নেই : আমান


রহমত নিউজ ডেস্ক     27 February, 2023     07:37 PM    


বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক আমান উল্লাহ আমান বলেছেন, শেখ হাসিনার পতন ছাড়া দেশ ও জনগণের মুক্তি নেই। এ লক্ষ্যে বিএনপির নেতৃত্বে আন্দোলন চলছে। শেখ হাসিনার পতন না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে। মৃত্যু হবে, তবুও আমরা কেউ রাজপথ ছেড়ে যাব না।

আজ (২৭ ফেব্রুয়ারি) সোমবার ঢাকা রিপোর্টার্স ইউনিটির নসরুল হামিদ মিলনায়তনে জাতীয়তাবাদী ছাত্রদল উত্তরাঞ্চলের সাবেক ও বর্তমান নেতারাদের আয়োজিত এক প্রতিবাদ সভায় বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম খান আলীমের  সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন, বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব-উন নবী খান সোহেল, প্রচার সম্পাদক ও মিডিয়া সেলের সদস্য সচিব শহীদ উদ্দীন চৌধুরী এ্যানি, যুগ্ম মহাসচিব ও নরসিংদী জেলা সভাপতি খায়রুল কবির খোকন, মিডিয়া সেলের আহ্বায়ক জহির উদ্দিন স্বপন, ছাত্র বিষয়ক সম্পাদক ও সাবেক ছাত্রনেতা রকিবুল ইসলাম বকুল প্রমুখ।

আমান বলেন, সুচিকিৎসা না দিয়ে কারাগারে রুহুল কবির রিজভীকে হত্যার পরিকল্পনা করা হচ্ছে। কিছুদিন আগে রিজভীর বাসায় গিয়েছিলাম। তার সহধর্মীনির সঙ্গে কথা বলে জেনেছি যে, তিনি (রিজভী) কী পরিমাণ অসুস্থ। কেন তাকে মুক্তি দেওয়া হচ্ছে না। কারাগারে নাসির উদ্দিন পিন্টুকে মেরে ফেলা হয়েছে। ঠিক একইভাবে আজকে রিজভীকে সরকার মারার পরিকল্পনা করছে। খালেদা জিয়ার মুক্তি ও রিজভীসহ বিএনপির সব গ্রেফতারকৃত নেতাদের মুক্তির লক্ষ্যে আগামীতে কর্মসূচি দেওয়া হবে। তাদের সবাইকে আমরা মুক্ত করবো ইনশাআল্লাহ। অতীতে রাজপথ ছাড়া কোনো ফয়সালা হয়নি। তাই নেতাকর্মীদের প্রস্তুত থাকার আহ্বান জানাচ্ছি।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা ঢাকা